1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিএমডাব্লিউ গাড়ি পেলেন প্রধান নির্বাচন কমিশনার

  • আপডেট টাইম : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সদ্য সাবেক প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) ফেরত দেওয়া বিএমডাব্লিউ গাড়িটি পেলেন নতুন সিইসি কাজী হাবিবুল আউয়াল।

গত শনিবার রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ নতুন প্রধান নির্বাচন কমিশনার ও অন্য চারজন কমিশনারকে আগামী পাঁচ বছরের জন্য নিয়োগ দেন। ওইদিনই মন্ত্রিপরিষদ বিভাগ এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করে। এরপর রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে সিইসি ও চারজন নির্বাচন কমিশনারকে শপথ বাক্য পাঠ করান প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।

শপথ গ্রহণের পরপরই সদ্য সাবেক সিইসি কেএম নূরুল হুদার ব্যবহৃত বিএমডাব্লিউ গাড়িটি (ঢাকা মেট্রো ভ-১১-****) পরিবহন পুল থেকে নতুন সিইসির নামে বরাদ্দ দেওয়া হয়।

সিইসির গাড়িচালক রাজীব মোল্লা জানান, ‘সাবেক সিইসি স্যার পদ ছাড়ার পর গাড়িটি পরিবহন পুলে জমা দেওয়া হয়। গতকাল শপথ নেওয়ার পর নতুন সিইসি স্যারের বাসায় বিএমডাব্লিউ গাড়িটি পাঠানো হয়।’

মানসম্মত গাড়ি না থাকায় ২০১৮ সালের অক্টোবরে ইসি সচিবালয় থেকে একটি ভালো মানের গাড়ির জন্য চাহিদাপত্র দেয় ইসি সচিবালয়। এর পরিপ্রেক্ষিত সেই বছরের ১৪ অক্টোবর সিইসির নামে একটি বিএমডাব্লিউ গাড়ি বরাদ্দ দেওয়া হয়। নতুন সিইসি পদাধিকারবলে কে এম নূরুল হুদার ব্যবহৃত গাড়িটি বরাদ্দ পেয়েছেন।

সোমবার সকালে দায়িত্ব নেওয়ার প্রথমদিনে বিএমডাব্লিউ গাড়িতে চড়েই নির্বাচন ভবনে আসেন কাজী হাবিবুল আউয়াল।

জানা গেছে, মুসলিম দেশগুলোর জোট অর্গানাইজেশন অব ইসলামিক কো-অপারেশন বা ওআইসিভুক্ত দেশের পররাষ্ট্রমন্ত্রীদের সম্মেলনের সময় পশ্চিম জার্মানির বিশ্বখ্যাত ব্র্যান্ডের এই গাড়িগুলো আনা হয়। সম্মেলনের পর গাড়িগুলো অব্যবহৃত অবস্থায় ছিল। পরে সরকারের গত মেয়াদের কয়েকজন সিনিয়র মন্ত্রীকে বিএমডাব্লিউ গাড়ি দেওয়া হয়েছিল। সেসময় সিইসি নূরুল হুদার নামেও একটি গাড়ি বরাদ্দ দেওয়া হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..